shadow

সারা বাংলাদেশে প্রথম স্থান অধিকার করলো দামুড়হুদার খুদে স্কাউটরা

সারা বাংলাদেশে প্রথম স্থান অধিকার করলো দামুড়হুদার খুদে স্কাউটরা
ছবিঃ সারা বাংলাদেশে প্রথম স্থান অধিকার করলো দামুড়হুদার খুদে স্কাউটরা

“আমরা করবো জয়” থিম নিয়ে আয়োজিত ৮ম জাতীয় কাব ক্যা¤পুরিতে আনন্দ আর উচ্ছ্বাসের মধ্য দিয়ে বুধবার অনুষ্ঠিত হয়েছে নির্বাচিত কাবিদের পরিবেশনায় মহাতাঁবু জলসা। গত বুধবার উদ্বোধন করেন বাংলাদেশ সেতু বিভাগের সচিব ও স্কাউটসের বিধি বিষয়ক জাতীয় কমিটির সভাপতি খন্দকার আনোয়ারুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ স্কাউটস এর জাতীয় কমিশনার (অ্যাডাল্ট রিসোর্সেস) প্রফেসর মোঃ সায়েদুর হমান। ঘোড়ার গাড়িতে চড়ে উল্লাস অ্যারিনায় আসেন অতিথিবৃন্দ।

কাবদের পরিবেশনায় মহাতাঁবু জলসায় সারা বাংলাদেশে প্রথম স্থান অধিকার করে দামুড়হুদার ক্ষুদে স্কাউটরা। ডালিয়া সাব ক্যাম্পে সূর্যমুখি ভিলেজ অবস্থানরত দলের নেতৃত্ব দেন জয়নগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কাব লিডার সূর্পনা দাস। তার অসাধারন নেতৃত্বে সারা বাংলাদেশে খুলনা বিভাগের মান রাখলেন দামুড়হুদার মদনা স্কুলের ছাত্রী খুশি খাতুন, মনিকা খাতুন, তানসিলা, লামিয়া, তানজিদা ও জান্নাতুল। তাদেও নেতৃত্ব দিন সূর্পনা দাস।

বৃহস্পতিবার সন্ধ্যায় দামুড়হুদায় ফিরে সূর্পনা দাস বলেন এ কৃতিত্ব শুধু আমার নয়। এ কৃতিত্ব আমার জেলার । চুয়াডাঙ্গা জেলার সকল মানুষের দোয়া আমার সাথে ছিল। বিধায় আমার দল সারা বাংলাদেশে প্রথম স্থান অধিকার করেছে।

Submit Comment

দর্শনা পরিবার © কপিরাইট ২০২৪ । কারিগরি সহায়তা : এড্রেস বাজার ডট কম