shadow

দর্শনা উপজেলার দাবিতে নতুন কর্মসূচী ঘোষণা

আলোচনা সভার কিছু মুহূর্তের ছবি
ছবিঃ আলোচনা সভার কিছু মুহূর্তের ছবি

গত ১৫ই জুলাই রোজ শনিবার সন্ধ্যায় ঢাকাস্থ দর্শনাবাসির সংগঠন দর্শনা পরিবার-এর মোহাম্মদপুর অফিসে চলমান দর্শনা উপজেলা করনের দাবিতে করনীয় শীর্ষক আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। ঢাকার মোহাম্মদপুর সলিমুল্লাহ রোডস্থ পরিবারের কার্যালয়ে দর্শনা পরিবারের সন্মানিত সভাপতি কৃষিবিদ জনাব মো: হামিদুর রহমান এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়। দর্শনা পরিবারের সাংগঠনিক সম্পাদক জনাব মো: আরিফুল্লাহ তরফদার এর পরিচালনায় উন্মুক্ত আলোচনায় উপস্থিত সকলে তাদের মতামত তুলে ধরেন।

আলোচনার শুরুতে উপস্থিত সকলের অবগতির জন্য এই আন্দোলন এর অন্যতম মুখপাত্র ও দর্শনা পরিবারের সন্মানিত সহ-সাধারন সম্পাদক জনাব মো: আনোয়ার হোসেন আন্দোলন সম্পর্কে অনেক গুরুত্বপূর্ণ তথ্যমূলক বক্তব্য প্রদান করেন। গুরুত্বপূর্ণ আলোচনায় অংশগ্রহন নেন সহ-সভাপতি জনাব মো: বজলুর রহমান, সহ-সভাপতি জনাব মো: এনামুল হক মুকুল শাহ্‌, সহ-সাধারন সম্পাদক জনাব আবু সাঈদ মো: হাসান, জনাব মো: রানা খান, জনাব মো: ফারুক হোসেন মাস্টার, সহ-সাধারন সম্পাদক মো: আরিফুল ইসলাম শ্যামল, জনাব মো: ফিরোজ খান হিরোন, প্রচার সম্পাদক জনাব মোঃ তারিফুজ্জামান তারিক, জনাব মো: নুরুজ্জামান পলাশ, জনাব মো: মোস্তাফিজুর রহমান আলো, জনাব মো: মোস্তাফিজুর রহমান ফরিদ, জনাব মো: ফরহাদ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক জনাব মো: সাইফুর রহমান রনি, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক জনাব মো: জুলফিকার রাসেল, জনাব মো: জাহাঙ্গীর আলম, জনাব মো: আবু যুবায়ের রনি, জনাব মো: ডালিম, জনাব মো: এম এ হাসান রন্জু, সালাউদ্দিন লিমন, আশিক খান রুবেল, মহসিন, সাদেকুর রহমান সনিসহ আরও অনেকে।

দীর্ঘক্ষণ আলোচনার পর সর্বসম্মতিক্রমে চলমান আন্দোলনকে আরও বেগবান করতে বেশ কিছু গুরুত্বপূর্ণ কর্মসূচী চূড়ান্ত করা হয়। আগামী ২৩শে জুলাই এলাকার সকল জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, সুধীজন, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ, বিভিন্ন পেশাজীবী, ছাত্র-ছাত্রী ও বেগমপুর, তিতুদাহ, গড়াইটুপি, নেহালপুর, কুড়ালগাছি, পারকৃষ্ণপুর, মদনাসহ সকল দর্শনাবাসির সমন্বয়ে আলোচনা সভা ও উপজেলা বাস্তবায়ন পরিষদ গঠন করা হবে। বাস্তবায়ন পরিষদ এর আয়োজনে আগামী ৪ঠা আগষ্ট শুক্রবার সকাল ১০টায় ঢাকার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও সংবাদ সম্মেলন এর আয়োজন করা হবে। এছাড়া আগামী ৬ আগষ্ট বাস্তবায়ন পরিষদ এর প্রতিনিধি মারফত মাননীয় স্থানীয় সরকারমন্ত্রী ও সচিব মহোদয় বরাবর স্বারকলীপি প্রেরন করা হবে। এছাড়া আগামী কোরবানি ঈদের পর দর্শনায় বেশ কিছু অনুষ্ঠান এর আয়োজন করা হবে।

সভা শেষে বেগমপুর, তিতুদাহ, গড়াইটুপি, নেহালপুর, কুড়ালগাছি, পারকৃষ্ণপুর, মদনাসহ সকল দর্শনাবাসিকে এই আন্দোলনের সাথে সরাসরি সম্পৃক্ত হবার জন্য বিনীত আহম্ভান জানানো হয়।

Submit Comment

দর্শনা পরিবার © কপিরাইট ২০২৪ । কারিগরি সহায়তা : এড্রেস বাজার ডট কম