shadow

দর্শনা পরিবারের বার্ষিক সাধারন সভা ও বনভোজন আগামী ১০ মার্চ

ডিপি'র.বার্ষিক সাধারন সভা ও বনভোজন ২০১৭
ছবিঃ ডিপি'র.বার্ষিক সাধারন সভা ও বনভোজন ২০১৭

ঢাকাস্থ দর্শনাবাসিদের সংগঠন দর্শনা পরিবারের বার্ষিক সাধারন সভা ও বনভোজন আগামী ১০ মার্চ রোজ শুক্রবার শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, ঢাকা প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। উল্লেখ্য দর্শনা পরিবার বিগত ২ বছর দর্শনাবাসিদের নিয়ে ঢাকাতে এমন বৃহৎ মিলন মেলার আয়োজন করে আসছে। দর্শনাবাসিদের নিয়ে ঢাকাতে এর আগে কখন এমন আয়োজন কেউ করতো না।

বিগত মিলন মেলাতে লক্ষ্য করা গেছে প্রায় ১১০০ দর্শনাবাসি তাঁদের পরিবার নিয়ে ওই মিলনমেলাতে অংশগ্রহণ করেছিল। সমাজের সব শ্রেণি-পেশার মানুষ এখানে এক কাতারে মিলে মিশে নিজেদের মধ্যে আত্মার বন্ধনে একত্রিত হয়। অনেকের সাথে কথা বলে জানা যায়, ঈদের মত পরিবেশ তৈরি হয় দর্শনা পরিবারের মিলনমেলাতে। এই সম্পর্কে এবারের পিকনিক উদযাপন পরিষদের আহম্ভায়ক জনাব এনামুল হক মুকুল শাহ্‌ বলেন "যান্ত্রিক এই নগরীতে নানা কর্ম ব্যস্ততার কারনে আমাদের সময় করে বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন এর সাথেও নিয়মিত যোগাযোগ রক্ষা করা হয়ে উঠে না। দর্শনা পরিবারের বার্ষিক এই মিলনমেলা সবার সাথে বছরে একবার হলেও দেখা হবার একটা বড় সুযোগ তৈরি করে।"

আয়োজন মাধ্যমে জানা যায় পূর্বের ন্যায় এবারও সংগঠনের সকল সন্মানিত সদস্যরা অগ্রিম রেজিস্ট্রেশনের মাধ্যমে এজিএম ও পিকনিকে অংশগ্রহণের সুযোগ পাবেন। ঢাকাস্থ দর্শনাবাসি যারা এখনো সদস্য নিবন্ধন করেননি তারাও নিধারিত তারিখের পূর্বে নিবন্ধন সম্পন্ন করে পিকনিকে অংশগ্রহণ করতে পারবে। এবার এজিএম ও পিকনিকের চাঁদা নিধারণ করা হয়েছে সাধারন সদস্য/পরিবারের অতিথি ১০০০ টাকা, একই পরিবারের অন্য সদস্য (মূল অবিভাবক ছাড়া)/গাড়ির ড্রাইভার ৫০০ টাকা, শিশু সদস্য/ছাত্র-ছাত্রী ৩০০ টাকা। এছাড়া নিবন্ধিত সদস্যদের পিকনিকে অংশগ্রহণের জন্য বকেয়া বার্ষিক চাঁদা ২০০ টাকা পরিশোধ করতে হবে। রেজিস্ট্রেশন এর শেষ তারিখ আগামী ৭ মার্চ, ২০১৭।

পিকনিকে নাম রেজিস্ট্রেশনের জন্য মিরপুরের রেজিস্ট্রেশন বুথে (শুক্রবার ছাড়া সকাল ৯টা থেকে সন্ধা ৬টা) এসে সরাসরি চাঁদা জমা দেওয়া যাবে অথবা কার্যকরী পরিষদের প্রতিনিধিদের কাছেও রেজিস্ট্রেশন সম্পন্ন করা যাবে। রেজিস্ট্রেশন বুথ এর ঠিকানাঃ আর এন আর বাজার, জোন টাওয়ার (৬তলা), ১২৮ বেগম রোকেয়া সরণি, সেনপাড়া পর্বতা, মিরপুর -১০ (আল-হেলাল হাঁসপাতাল এর বিপরীতে)। ফোনঃ ০৯৬৬৬৯১১৫২৮, ০১৮৮৩৭৭৯৯৬৬।

পিকনিকের চাঁদা বিকাশের মাধ্যমে নিধারিত প্রতিনিধির সাথে যোগাযোগ করে পরিশোধ করা যাবে। পিকনিকে রেজিস্ট্রেশন সম্পন্ন হলেে অবশ্যয় সদস্যদের কুপন/রেজিস্ট্রেশন নাম্বার জেনে নিতে হবে অন্যথায় পিকনিকে অংশগ্রহণ বাধাগ্রস্থ হতে পারে।

পিকনিক উপলক্ষে দর্শনা পরিবার একটি স্মারকগ্রন্থ প্রকাশ করতে চলেছে সেখানে সদস্যদের তালিকা প্রকাশ করা হবে। তালিকায় কোন ভুল থাকলে যার মাধ্যমে সদস্য নিবন্ধিত হয়েছেন তাকে দ্রুত জানাতে হবে। সদস্য তালিকার তথ্য আগামী ১৫ ফেব্রুয়ারি এর মধ্যে হালনাগাত করতে হবে। দর্শনা পরিবারের সদস্য তালিকা দেখতে www.darsanaparibar.org/member_search/all এই লিঙ্কটি ভিজিট করুন।

দর্শনা পরিবার এজিএম ও পিকনিক উপলক্ষে স্মারকগ্রন্থে আপনার লেখা ছোট গল্প, কবিতা, প্রবন্ধ বা বিজ্ঞাপন প্রকাশ করতে চাইলে darsanaparibar@gmail.com এই ইমেইলে ১৫ ফেব্রুয়ারি এর মধ্যে লিখে পাঠান অথবা পিকনিক রেজিস্ট্রেশন প্রতিনিধির সাথে সরাসরি যোগাযোগ করুন। আবু সাইদ মোঃ হাসান (মিরপুর) ০১৭১১৮৩৭৬৭৫, জনাব ফিরোজ আহাম্মেদ লিটন (মহাখালি) ০১৭১৩১৯৫৬৫৮, জনাব আরিফুল্লাহ তরফদার (মালিবাগ ও ধানমন্ডি) ০১৮১১৪৮১৩৪৯, জনাব নাহিদ কবির মনু (মৌচাক ও আদাবর) ০১৯৭৩২৭৭২৬২, জনাব জাহাঙ্গির আলম (মতিঝিল) ০১৬৭৬০০০০৩৪, জনাব মোয়াজ্জেম হোসেন জয় (উত্তরা ও গুলশান) ০১৮১৭১৪৬২১৯, জনাব সালাহউদ্দিন লিমন (মিরপুর ও শ্যামলী) ০১৯১২৪৫৭৪১৪, জনাব সাইফুর রহমান রনি (মিরপুর বুথ) ০১৭১৭২২৩৭৭৬।

Submit Comment

দর্শনা পরিবার © কপিরাইট ২০২১ । কারিগরি সহায়তা : এড্রেস বাজার ডট কম