shadow

বার্ষিক মিলনমেলার রেজিস্ট্রেশন শুরু | পিকনিক ১৬ই ফেব্রুয়ারি

মিলনমেলা ১৬ই ফেব্রুয়ারি ২০১৮
ছবিঃ মিলনমেলা ১৬ই ফেব্রুয়ারি ২০১৮

ঢাকাস্থ দর্শনাবাসিদের সংগঠন দর্শনা পরিবারের বার্ষিক মিলনমেলা আগামী ১৬ই ফেব্রুয়ারি ২০১৮ রোজ শুক্রবার শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, ঢাকা প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। পূর্বের ন্যায় এবারও সংগঠনের সকল সন্মানিত সদস্যরা অগ্রিম রেজিস্ট্রেশনের মাধ্যমে বার্ষিক মিলনমেলায় অংশগ্রহণের সুযোগ পাবেন। ঢাকাস্থ দর্শনাবাসি যারা এখনো সদস্য নিবন্ধন করেননি তারাও নিধারিত তারিখের পূর্বে নিবন্ধন সম্পন্ন করে পিকনিকে অংশগ্রহণ করতে পারবে।

এবার বার্ষিক মিলনমেলার চাঁদা নিধারণ করা হয়েছে সাধারন সদস্য/পরিবারের অতিথি ১০০০ টাকা, একই পরিবারের অন্য সদস্য (মূল অবিভাবক ছাড়া)/গাড়ির ড্রাইভার ৫০০ টাকা, শিশু সদস্য/ছাত্র-ছাত্রী ৫০০ টাকা। এছাড়া নিবন্ধিত সদস্যদের পিকনিকে অংশগ্রহণের জন্য বকেয়া বার্ষিক চাঁদা (প্রতি বছর ২০০ টাকা) পরিশোধ করতে হবে। রেজিস্ট্রেশন এর শেষ তারিখ আগামী ১০ ফেব্রুয়ারি, ২০১৮। এবার পিকনিককে অংশগ্রহণকারী সবার জন্য থাকছে ফ্রি একটি করে র‍্যাফেল ড্র এর টিকিট ও আকর্ষণীয় পুরষ্কার জেতার সুযোগ।

বার্ষিক মিলনমেলায় নাম রেজিস্ট্রেশনের জন্য মোহাম্মদপুর দর্শনা পরিবার অফিসে (সকাল ১০টা থেকে সন্ধা ৭টা) এসে সরাসরি চাঁদা জমা দেওয়া যাবে অথবা কার্যকরী পরিষদের প্রতিনিধিদের কাছেও রেজিস্ট্রেশন সম্পন্ন করা যাবে। বার্ষিক মিলনমেলার চাঁদা বিকাশের মাধ্যমে নিধারিত প্রতিনিধির সাথে যোগাযোগ করে পরিশোধ করা যাবে। পিকনিকে রেজিস্ট্রেশন সম্পন্ন হলে অবশ্যয় সদস্যদের কুপন/রেজিস্ট্রেশন নাম্বার জেনে নিতে হবে অন্যথায় পিকনিকে অংশগ্রহণ বাধাগ্রস্থ হতে পারে। এবার ১০ ফেব্রুয়ারি, ২০১৮ এর পর আর রেজিস্ট্রেশন গ্রহন করা হবে না।

বার্ষিক মিলনমেলা উপলক্ষে দর্শনা পরিবার একটি ট্যাবলেট ম্যাগাজিন "পরিবার বার্তা" প্রকাশ করতে চলেছে। সেখানে আপনার লেখা ছোট গল্প, কবিতা, প্রবন্ধ বা বিজ্ঞাপন প্রকাশ করতে চাইলে অবশ্যয় আমাদের প্রতিনিধির সাথে যোগাযোগ করুন। রেজিস্ট্রেশন এর শেষ তারিখ আগামী ৩১ জানুয়ারি, ২০১৮।

পিকনিক রেজিস্ট্রেশন সহযোগিতার জন্য যোগাযোগ করুনঃ
আবু সাইদ মোঃ হাসান (মিরপুর) - ০১৭১১৮৩৭৬৭৫
জনাব ফিরোজ আহাম্মেদ লিটন (মহাখালি) - ০১৭১৩১৯৫৬৫৮
জনাব আরিফুল্লাহ তরফদার (মালিবাগ ও ধানমন্ডি) - ০১৮১১৪৮১৩৪৯
জনাব নাহিদ কবির মনু (মৌচাক ও আদাবর) - ০১৯৭৩২৭৭২৬২
জনাব জাহাঙ্গির আলম (মতিঝিল) - ০১৬৭৬০০০০৩৪
জনাব মোয়াজ্জেম হোসেন জয় (উত্তরা ও গুলশান) - ০১৮১৭১৪৬২১৯
জনাব সালাহউদ্দিন লিমন (মিরপুর ও শ্যামলী) - ০১৯১২৪৫৭৪১৪
জনাব এম এ হাসান রঞ্জ-(পুরাতন ঢাকা) - ০১৯১৫ ৮৮৫৫৬০

বিকাশ এর মাধ্যমে চাঁদা পাঠাতেঃ ০১৭১১৯৭২২৬৩, ০১৭১৭২২৩৭৭৬ (পার্সোনাল) - বিকাশ ফি সহ পাঠাতে হবে। অথবা সরাসরি চলে আসুন আমাদের অফিসেঃ
দর্শনা পরিবার
১২/৬ সলিমুল্লাহ রোড (ওয়াসার পানির ট্যাঙ্ক এর বিপরীতে)
মোহাম্মদপুর, ঢাকা, বাংলাদেশ।
ফোনঃ ০১৯৭৩২৭৭২৬২
ইমেইলঃ darsanaparibar@gmail.com
ওয়েবসাইটঃ www.darsanaparibar.org
ফেসবুক গ্রুপঃ www.facebook.com/groups/darsanaporibar

Submit Comment

দর্শনা পরিবার © কপিরাইট ২০২৪ । কারিগরি সহায়তা : এড্রেস বাজার ডট কম