shadow

বনভোজন বাস্তবায়ন কমিটির বৈঠক ৩ ফেব্রুয়ারি

বনভোজন বাস্তবায়ন কমিটির বৈঠক ৩ ফেব্রুয়ারি
ছবিঃ বনভোজন বাস্তবায়ন কমিটির বৈঠক ৩ ফেব্রুয়ারি

বেশ দ্রুত গতিতে এগিয়ে চলেছে দর্শনা পরিবারের বার্ষিক বনভোজনের আয়োজন। ইতিমধ্যেই পিকনিক এর জন্য একটি পিকনিক উৎযাপন কমিটি ও এর অধীনে বিষয়ভিত্তিক বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়েছে।

বনভোজন উৎসবমুখর ও সবার অংশগ্রহণ নিশ্চিত করার জন্য ইতিমধ্যেই বিভিন্ন উপকমিটি তাদের কার্যক্রম শুরু করেছে। এরই ধারাবাহিকতায় আগামী ৩রা ফেব্রুয়ারি রোজ বুধবার সন্ধ্যা ৬.৩০ ঘটিকায় লালমাটিয়া ওয়েব কার্যালয়ে একটি জরুরী সভা আহম্ভান করা হয়েছে। উক্ত সভায় উপস্থিত থাকার জন্য উপকমিটিসহ সকল কমিটির সদস্যকে বিশেষভাবে অনুরোধ করা হয়েছে। ঐদিন আমাদের বনভোজনের পরিকল্পনা ও এর সম্ভাব্য খরচ নির্বাহের ধরন নিয়ে সিধান্ত নেওয়া হবে।

বনভোজনের জন্য চাঁদা নিধারিত হয়েছে সদস্যদের জন্য ১ হাজার টাকা, পরিবারের অন্যান্য সদস্য/ছাত্র-ছাত্রী ৫০০ টাকা ও শিশু (১২ বছররের নিচে) ৩০০ টাকা। সব বয়সীদের জন্য খেলাধুলা, সঙ্গীত অনুষ্ঠানের অয়োজন থাকবে উক্ত বনভোজনে। এছাড়াও র্যাফেল ড্র ও একটি বিশেষ আকর্ষণ থাকবে পিকনিক আয়োজনে।

যারা এখনও দর্শনা পরিবারের সদস্য নিবন্ধন করেন নি তাদেরকে অতি সত্বর নিবন্ধন ফর্ম জমা দেবার জন্য অনুরোধ করা যাচ্ছে। বর্তমান সদস্য পিকনিকে অংশগ্রহণ করতে হলে অবশ্যয় পূর্বের বকেয়া (যদি থাকে) ও বার্ষিক চাঁদা ২০০ টাকা জমা দিতে হবে।

Submit Comment

দর্শনা পরিবার © কপিরাইট ২০২৪ । কারিগরি সহায়তা : এড্রেস বাজার ডট কম