shadow

সরাসরি সম্প্রচারিত হবে দর্শনা পরিবারের মিলন মেলা

www.darsanaparibar.org/live
ছবিঃ www.darsanaparibar.org/live

ঢাকাস্থ দর্শনাবাসীদের সংগঠন দর্শনা পরিবার-এর মিলন মেলা ইন্টারনেট টিভি ও ক্যাবেল টিভি নেটওয়ার্কে সরাসরি সম্প্রচারিত হবে। আগামী ৪ঠা মার্চ, ২০১৬ ঢাকার শের-এ-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে দর্শনা পরিবার প্রতিবারের ন্যায় এবারো তাদের সদস্যদের নিয়ে একটি মিলন মেলার আয়োজন করতে যাচ্ছে। উক্ত মিলন মেলায় অংশগ্রহণ করবেন দর্শনাস্থ ঢাকায় বসবাসকারী বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা, সাংসদ, সচিব, শিক্ষকমণ্ডলী, বিজ্ঞানী, ডাক্তার, ইঞ্জিনিয়ার, ব্যবসায়ী, বিভিন্ন পেশাজীবী, শিল্পী, সাহিত্যিক, শিক্ষার্থীসহ ঢাকাস্থ দর্শনাবাসীর পরিবারের সদস্যবৃন্দ।

সকাল ৮ ঘটিকা থেকে আনুষ্ঠানিকতা শুরু হয়ে চলবে সন্ধ্যা পর্যন্ত। সারাদিন শের-এ-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণ থেকে এই মিলন মেলা সরাসরি সম্প্রচারিত হবে দর্শনার ফ্রেন্ডন্স ক্যাবল নেটওয়ার্ক এর সিডি চ্যানেলে। এছাড়াও অনলাইন টিভির মাধ্যমে ইন্টারনেট থেকে সরাসরি দেখা যাবে www.darsanaparibar.org/live এই লিঙ্কে।

এই বিষয়ে ফ্রেন্ডন্স ক্যাবল নেটওয়ার্ক এর স্বত্বাধিকারী মিজানুর রহমান বলেন "ঢাকাস্থ দর্শনাবাসীদের এমন উদ্যোগ সত্যিই প্রশংসার দাবিদার। সুদূর ঢাকাতে আমাদের অঞ্চলের মানুষ একত্রিত হবে আর আমরা দর্শনাতে বসে তাদের এই আনন্দের অংশীদার হব। টিভির পর্দায় তাদের অনুষ্ঠান দেখলেও সবার মন পড়ে থাকবে ঢাকার মূল অনুষ্ঠানে।"

দর্শনা পরিবার পূর্বেও এই ধরনের বড় কোন আয়োজন করলে সরাসরি ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার মাধ্যমে দেশ ও বিদেশে অবস্থানরত তাদের সদস্যদের অনুষ্ঠান উপভোগ করার সুযোগ দিয়ে থাকে। দর্শনা পরিবার এর তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাইফুর রহমান রনি জানান, ৪ঠা মার্চ ফ্রেন্ডন্স ক্যাবল নেটওয়ার্ক ও ওয়েবটিভিনেক্সট আইপি টিভিতে মিলন মেলার শুরু থেকে শেষ পর্যন্ত সরাসরি সম্প্রচারিত হবে। দর্শনা পরিবারের ওয়েবসাইট থাকেও এই অনুষ্ঠান লাইভ দেখা যাবে।

Submit Comment

দর্শনা পরিবার © কপিরাইট ২০২৪ । কারিগরি সহায়তা : এড্রেস বাজার ডট কম